,

লাখাইয়ে পুলিশের অভিযানে মাদকসহ ৩ আসামী গ্রেফতার

লাখাই প্রতিনিধি : লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে মাদক সহ ৩ জন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাদক ব্যবসায়ীরা হলেন সোহাগ মিয়া, আমিরুল ইসলাম প্রকাশ আমীনুল ও মামুন মিয়া।
জানা যায়, বুধবার (১২ এপ্রিল) গোপন সংবাদের ভিওিতে ও উর্ধতন কতৃপক্ষের নির্দেশে লাখাই স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রের এস আই ভজন চন্দ্র দাস সঙ্গীয় পুলিশ ফোর্স সহ স্বজনগ্রাম নৌকা ঘাট এলাকায় বিকাল সাড়ে চারটায় অভিযান চালিয়ে চুনারুঘাট উপজেলার লাতুরগাও এর আশ্বব আলীর ছেলে সোহাগ মিয়া (২৪) ও কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার জিনারী গ্রামের মৃত হক মিয়ার ছেলে আমিরুল ইসলাম প্রকাশ আমীনুল (২১) দের হেফাজতে থাকা আড়াই কেজি গাঁজা জব্দ করতঃ আসামীদের আটক করে। এ ঘটনায় এস আই ভজন চন্দ্র দাস বাদী হয়ে লাখাই থানায় মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
অপর এক অভিযানে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএন মিয়ার দিকনির্দেশনায় এস আই শৈলেশ চন্দ্র দাস সঙ্গীয় পুলিশ ফোর্স সহ বুধবার (১২ এপ্রিল) দিবাগত ভোর সাড়ে চারটায় বামৈ মারুগাজ শাপি মিয়া সরদারের বাড়ীর পাশে ইট সলিং রাস্থায় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ আসামীকে ধৃত করতে সক্ষম হয়। তখন তার শরীরে তল্লাশি চালিয়ে ৩০ পিস ইয়াবা পাওয়া যায়। ইয়াবা সহ আসামী কে থানায় নিয়ে আসে এবং তার বিরুদ্ধে মাদক আইনে এস আই শৈলেশ চন্দ্র দাস বাদী হয়ে লাখাই থানায় মামলা দায়ের করা হয়েছে।
গ্রেপ্তারকৃত আসামীদের কে হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোফর্দ করা হয়েছে। আসমাী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুনু মিয়া জানান এ অভিযান অব্যাহত আছে।


     এই বিভাগের আরো খবর